সংবাদ শিরোনামঃ
 আটুলিয়া ইউনিয়নে ১৫ টি হতদরিদ্র পরিবারের মধ্যে ৩,০০০ লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন পানির ট্যাংকি বিতরণ  কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়ন বিএনপি”র অফিস উদ্বোধন রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ
গাবুরা ইউনিয়ন শ্রমিকলীগের সহ সভাপতি ও সাধারন সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

গাবুরা ইউনিয়ন শ্রমিকলীগের সহ সভাপতি ও সাধারন সম্পাদকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

মারুফ হোসেন (মিলন)শ্যামনগর(সাতক্ষীরা)প্রতিনিধিঃ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে যুবদলের সাবেক সহ সভাপতি বিএনপি জামাতের ক্যাডার ভূমি দস্যু চাঁদাবাজ জি এম আবিয়ার রহমান কতৃক গাবুরা ইউনিয়ন শ্রমিকলীগের সহ সভাপতি রুহুল আমীন মোল্যা, ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাচ্চুর উপর হামলা এবং আসামীদের গ্রেফতার পূর্বক ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৫ নভেম্বর বিকাল ৫ টার সময় শ্যামনগরের মাইক্রস্টান্ড চত্বরে মানববন্ধনের আয়োজন করেন বাংলাদেশ শ্রমিকলীগ গাবুরা ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ সহ গাবুরা এলাকাবাসী। এতে ওই ইউনিয়নের শত শত মানুষ অংশ নিয়ে এ হামলার বিচার দাবি করেন।

এসময় বাংলাদেশ শ্রমিকলীগ শ্যামনগর উপজেলা শাখার আহবায়ক এস এম কামরুল হায়দার নান্টুর সভাপতিত্বে ও সদস্য সচিব গোলাম মোস্তফা মোস্ত এর সঞ্চালনায় বক্তব্য রাখেন শ্যামনগর উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক হাফিজ সরদার, সাবেক ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এস কে সুজন, উপজেলা জাতীয় শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক নূর মোহাম্মদ মানিক, শ্রমিকলীগের সভাপতি বখতিয়ার হোসেন।
এসময় আরোও উপস্থিত ছিলেন শ্যামনগর মাইক্রস্টান্ড সমিতি এর সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, শ্যামনগর উপজেলা জাতীয় শ্রমীকলীগের ১নং সদস্য বিল্লাল হোসেন, হেলাল, রবিউল, শামীম, সাইফুল, প্রমূখ।

উল্লেখ্য, গত ১১নভেম্বর শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নে যুবদলের সাবেক সহ সভাপতি বিএনপি জামাতের ক্যাডার জি এম আবিয়ার রহমান কতৃক গাবুরা ইউনিয়ন শ্রমিকলীগের সহ সভাপতি রুহুল আমীন মোল্যা, ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাচ্চুর উপর সন্ত্রাসী হামলা করা হয়। এতে গুরুতর আহত অবস্থায় তাদেরকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড